০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নিরাপত্তা চেয়ে বগুড়ায় স্বেচ্ছাসেবকদল নেতার স্ত্রীর সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মোছা: সালমা আক্তার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন হত্যা মামলার বাদীপক্ষ। এ সময় পরিবারের নিরাপত্তার জন্য পুলিশের সহায়তা চেয়েছেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকারী মোছা: সালমা আক্তার। তিনি বগুড়া সদরের গোকুল উত্তর পাড়ার বাসিন্দা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল বগুড়া সদর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমানের স্ত্রী।

আজ সোমবার বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি এলাকার চিহ্নিত সন্ত্রাসী বিপুল, নয়ন, ফাইনুর, আল মামুন, মহিদুলের হামলায় একই এলাকার জামাত আলীর ছেলে সনি নিহত হয় এবং স্বেচ্ছাসেবকদল নেতা মিজানকে কুপিয়ে মারাত্মক আহত করে। উক্ত হতাহতের ঘটনায় থানায় তাদের বিরুদ্ধে হত্যা, বিস্ফোরক আইনে মামলা হয়।

এ মামলার পর থেকেই আসামিরা বাদী ও সাক্ষীদের মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে। এ অবস্থায় মামলার স্বাক্ষী জাহেদুল, কুদ্দুস, মামুন দীর্ঘদিন যাবত বাড়িছাড়া এবং সদ্য কারামুক্ত স্বেচ্ছাসেবক দল নেতা মিজান প্রায় ১০ দিন যাবত বাড়িছাড়া। ফলে মিজানের পরিবার অসহায় ও মানবেতর জীবনযাপন করছে।

এ ব্যাপারে সদর থানায় ২০ নভেম্বর জিডি করা হয়েছে। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন নিহত সনির মা গোলাপী বেগম, স্বেচ্ছাসেবক দল নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা

সকল