০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


নাটোরে জাপার পাঁচ নেতার নামে মানহানী মামলা

-

নাটোর-১ আসনের সাবেক এমপি আবু তালহাসহ জাতীয় পাটির পাঁচ নেতার নামে সোমবার ১০ কোটি টাকা মানহানীর মামলা দায়ের করা হয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, মামলার অভিযুক্তরা হলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মহাজোটের সাবেক এমপি জাতীয় পাটির নেতা শিল্পপতি আবু তালহা (৬০), একই দলের নেতা আব্দুল গনি(৫০), আব্দুল খালেক(৫০), মো. রাশিদুল ইসলাম (৪৫) ও আব্দুল কুদ্দুস(৪৫)।
নাটোর কোর্টের বাগাতিপাড়া আমলী আদালতে মামলাটি দায়ের করেন বাগাতিপাড়া উপজেলা জাতীয়পাটির সদস্য সচিব শফিকুল ইসলাম সানা। মামলায় দলের প্রেসিডিয়াম সদস্য ও নাটোর জেলা সভাপতি মজিবুর রহমান সেন্টুসহ ছয়জনকে এই মামলার সাক্ষী হিসেবে উল্লেখ করা হয়েছে। আদালতের বিচারক সুলতান মাহমুদ মামলাটি গ্রহন করে আগামী চার সেপ্টেম্বর আদেশ জারির জন্য দিন ধার্য্য করেছেন।
বাদী মামলার আর্জিতে বলেন, প্রধান অভিযুক্ত নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মহাজোটের সাবেক এমপি জাতীয় পাটির নেতা শিল্পপতি আবু তালহা নিজেকে দলের ভাইস চেয়ারম্যান এবং অপর চার অভিযুক্ত নিজেদের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা জাতীয়পাটির সভাপতি এবং সাধারন সম্পাদক হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে আসছে। গত ১৫ আগস্টসহ বিভিন্ন সময়ে অভিযুক্তরা সভা-সমাবেশসহ নানা দলীয় কর্মকান্ড করে দলের চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এবং দলের প্রেসিডিয়াম সদস্য ও নাটোর জেলা সভাপতি মজিবুর রহমান সেন্টুসহ এই মামলার সাক্ষীদের ১০ কোটি টাকা মানহানী করা হয়েছে। দলের কেন্দ্রীয় নেতাদের অনুমতি নিয়েই এই মামলা করা হয়েছে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে। মামলায় অভিযুক্তদের সন্ত্রাসী, দূর্ণীতিবাজ, প্রতারক ও জালিয়াত প্রকৃতির মানুষ দাবী করে বলা হয়েছে, এরা দলের কোন পদে নেই। মিথ্যা পরিচয় দিয়ে এলাকায় বিলবোর্ড স্থাপনসহ নানা কাজ করে দলের ক্ষতি করছে।


আরো সংবাদ



premium cement
মুক্তিযুদ্ধের বুনিয়াদ ঠিক রেখে দেশের প্রতি সর্বোচ্চ আনুগত্য দেখাতে হবে : তথ্য প্রতিমন্ত্রী বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের উপরে কর চাপ কমবে ইসতিসকার নামাজে বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের লাশ ও কঙ্কাল চুরির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের রুল ব্যারিস্টার খোকনকে আইনজীবী ফোরাম থেকে অব্যাহতির আদেশ প্রত্যাহার কুবিতে সহকারী প্রক্টর ও হল প্রাধ্যক্ষের পদত্যাগ ঢাবিতে প্রতি বছর বৃত্তিসহ ভর্তির সুযোগ পাবে ২০ ফিলিস্তিনি সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ বাকিতে চিপস-সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা হবিগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড হিটস্ট্রোক থেকে বাঁচুন

সকল