২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জাহানারা হোসেনের মৃত্যুতে জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের রূপনগর থানার প্রবীণ রুকন, আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর স্ত্রী অধ্যক্ষা শামসুন্নাহার নিজামীর বড় বোন ও সুলেখিকা জাহানারা হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

মঙ্গলবার এক শোকবাণীতে তিনি বলেন, জাহানারা হোসেনের মৃত্যুতে আমরা একজন নিষ্ঠাবান ইসলামী আন্দোলনের কর্মীকে হারিয়েছি। তিনি দেশে ইসলামী আদর্শের ভিত্তিতে ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠার স্বপ্ন দেখতেন এবং জীবনের শেষ দিন পর্যন্ত ওই লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গেছেন।

মহানগরী আমীর মরহুমার রূহের মাগফিরাত কামনা এবং তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তিনি তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের জন্য মহান আল্লাহর কাছে তাওফিক কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল