২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ডাকসু : নবনির্বাচিত কার্যকরি পরিষদের প্রথম সভা ২৩ মার্চ

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসু ও হল সংসদ নির্বাচনে নবনির্বাচিত প্রথম কার্যকরী পরিষদ সভা আগামী ২৩ মার্চ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় বিশ্ববিদ্যালেয়ের পুরাতন সিনেট অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে। দীর্ঘ ২৮ বছর পর এ ধরনের সভা অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে আজ মঙ্গলবার জানিয়েছেন মাস্টার দা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

তিনি বলেন, আগামী ২৩ মার্চ আলাদাভাবে ডাকসু ও প্রতিটি হলের প্রথম কার্যকরি পরিষদ সভা অনুষ্ঠিত হবে। তাছাড়া প্রত্যেক হল সংসদে একজন ও ডাকসুতে একজন করে শিক্ষকদের মধ্য থেকে ট্রেজারার নিয়োগ দিবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান।

এর আগে সোমবার ১১ মার্চ অনুষ্ঠিত নির্বাচন বাতিল করে পুনঃ নির্বাচনের দাবিতে পাঁচ দফা দাবিতে আন্দোলনের ঘোষণা দেন নির্বাচন বর্জনকারী পাঁচটি প্যানেল। সোমবার সকাল ১১টায় রাজু ভাস্কর্য থেকে মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভিসি কার্যালয়ের সামনে অবস্থান নেন তারা। সন্ধ্যায় অবস্থান কর্মসূচির সমাপ্তি ঘোষণা করে নির্বাচনে জিএস প্রার্থী রাশেদ খান নতুন কর্মসূচি পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল