০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বিজিবিএ ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন জমা দিল প্রোগ্রেসিভ এলায়েন্স

বিজিবিএ ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন জমা দিল প্রোগ্রেসিভ এলায়েন্স - ছবি : নয়া দিগন্ত

দীর্ঘ ১২ বছর পর আগামী ২ মার্চ প্রথমবারের মতো বাংলাদেশ গার্মেন্টস বায়িং হাউস অ্যাসোসিয়েশন (বিজিবিএ)-এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

১৮০০ বায়িং হাউজ মালিকের ওই অ্যাসোসিয়েশনে ২০২৪-২৬ মেয়াদি দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬০০ জন।

আসন্ন এই নির্বাচনে সমমনা কতিপয় বায়িং হাউজ মালিকরা প্রোগ্রেসিভ এলায়েন্স নামক একটি পূর্ণাঙ্গ প্যানেল গঠন করে নির্বাচনে অংশগ্রহণ করছেন। এই পূর্ণাঙ্গ প্যানেলের মেম্বার সংখ্যা ১৫ জন।

এই প্যানেলের কো-অর্ডিনেটর, কেএফএস (KFS) ফ্যাশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল হামিদ পিন্টু বলেন, বায়িং হাউজ প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের লক্ষ্যে ২০০৬ সালে বিজিবিএ গঠিত হলেও এই সংগঠন যে লক্ষ্যে গঠিত হয় তার আশানুরূপ প্রতিফলন আমরা আজো দেখতে পাইনি। এ কারণেই গঠিত হয়েছিল প্রোগ্রেসিভ এলায়েন্স। যেন বিজিবিএ তার সদস্যদের কল্যাণে সুসংগঠিতভাবে কাজ করতে পারে। তারই ধারাবাহিকতায় আমাদের সবার প্রচেষ্টায় দীর্ঘদিন পর বিজিবিএ-তে প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিজিবিএ-এর সকল সদস্য ভোটারকে এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এই নির্বাচনের মধ্য দিয়ে বিজিবিএ-র প্রতিটি সদস্যের প্রত্যাশা পূরণ হবে এবং বিজিবিএ একটি কার্যকরী ও শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement