০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পীরগাছা সোসাইটি ঢাকার সভাপতি জায়েদ আনসারী, সেক্রেটারী মামুন

-

ঢাকায় বসবাসকারী রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার বাসিন্দাদের নিয়ে সমাজসেবামূলক ও সামাজিক সংগঠন ’পীরগাছা সোসাইটি’, ঢাকা-এর কমিটি গঠন সম্পন্ন হয়েছে। সোমবার রাতে সংগঠনটির সদস্যদের অংশগ্রহণে ভার্চুয়াল এক সভায় দুই বছরের (২০২১-২০২২) জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য মেধাবী সাংবাদিক, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক মো. আবু জায়েদ আনসারী ও সেক্রেটারী নির্বাচিত হন ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল-মামুন।

সংগঠনটি পীরগাছা উপজেলার আর্থ-সামাজিক উন্নয়ন ও ঢাকায় বসবাসকারী পীরগাছা উপজেলাবাসীসহ পিছিয়ে পড়া মানুষের দক্ষতা বৃদ্ধি ও সামাজিক উন্নয়নে কাজ করার প্রত্যয়ে কাজ করছে। সাংগঠনিক কর্মতৎপরতা পরিচালনার জন্য সংগঠনটির ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সদস্যদের পরামর্শক্রমে কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. নূর ইসলাম ও মো. শাহাদাৎ হোসেন শেফাউল।

এছাড়া সহ-সভাপতি মনোনীত হয়েছেন হাবিবুর রহমান শামীম, মো. আব্দুল বাতেন, মো. খাইরুল মোস্তাক সুমন, মো. বদিউজ্জামান রাসেল, আব্দুল মাবুদ ও মো. হামিদুর রহমান।

এছাড়া সংগঠনটির সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন শান্ত, কোষাধক্ষ মো.আব্দুর রউফ খন্দকার, সহ-কোষাধক্ষ শহিদুল ইসলাম শহিদ, সমাজকল্যাণ সম্পাদক মো. ওয়ায়েসকুরুনী, সহ-সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আনিসুর রহমান, দপ্তর সম্পাদক ডি এম ইমরান হোসাইন, প্রচার সম্পাদক মো. নাসমুস সাকিব রেজা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহ্ মো. গোলাম আজম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাদিসুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক এফ এম রুবেল ইসলাম, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মো. রায়হান বাদশা, পাঠাগার ও ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, আইন সম্পাদক রাজীব
মন্ডল, প্রকাশনা সম্পাদক মো. মেফতাহুল হোসাইন আল মারুফ, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহাদাত হোসাইন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো. রাকিবুল আরাফাত রোজ। আর কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে মো. কুদরত উল্লাহ, শাহ রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার লিটন সরকার, মো. শাখাওয়াত হোসাইন সুজন।

সমাপনী বক্তব্যে নব-নির্বাচিত সভাপতি কমিটির দায়িত্বপ্রাপ্তদের ও সংগঠনের সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এসময় সকলকে সার্বক্ষণিক পরামর্শ প্রদানের অনুরোধ জানিয়ে শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতাও কামনা করেন তিনি।

সভাপতি ও সেক্রেটারী সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement