৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


চীনের প্রতি কৃতজ্ঞতা ইরানের

-

করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় সহযোগিতার জন্য চীনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে ইরান। গত রোববার রাতে টুইটারে দেয়া এক পোস্টে নিজ দেশের এমন কৃতজ্ঞতার কথা জানান ইরানি পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আব্বাস মুসাভি।
টুইটে আব্বাস মুসাভি বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণে চীন সাহসিকতা ও পেশাদারিত্বের যে পরিচয় দিয়েছে তা প্রশংসনীয়। সম্প্রতি ইরানসহ বেশ কিছু দেশকে করোনা চিকিৎসার সরঞ্জাম সরবরাহ করে বেইজিং। যদিও চীনে উৎপাদিত এসব সামগ্রীর মান নিয়ে প্রশ্ন ওঠায় তা ফিরিয়ে দিয়েছে ইউরোপের একাধিক দেশ। তবে মার্কিন নিষেধাজ্ঞার ফলে ইরানের জন্য চীনা সরঞ্জামই ছিল আরাধ্য।


আরো সংবাদ



premium cement
৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সিংড়ায় তাপদাহে শ্রমিকদের পাশে পরিবেশ কর্মীরা চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা ৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

সকল