Naya Diganta

ভারতকে হারানোর পর যা বললেন পাকিস্তান প্রধানমন্ত্রী

ভারতের বিপক্ষে রোববার বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগে বাবর আজমদের পরামর্শ দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। ১৯৯২ সালে কিভাবে সব হিসাব উল্টে তারা বিশ্বকাপ জিতেছিলেন, সেই কাহিনী বাবরের দলকে শুনিয়েছেন ইমরান। কিভাবে স্নায়ুচাপের ম্যাচ জয় করতে হয় তা নিয়ে টোটকা দিয়েছিলেন বাবরকে।

আর সাবেক অধিনায়কের সেই টোটকা পুরোদমেই কাজে লেগেছে। রোববার সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে লজ্জার হারে ডুবিয়েছে পাকিস্তান। দারুণ এই জয় দিয়ে ইতিহাস গড়ল বাবর আজমের দল।

দলের এমন জয়ে যারপরনাই উচ্ছ্বসিত পাকিস্তান ক্রিকেটদলের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তান দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পাক-ভারত ম্যাচ উপভোগ করছেন- এমন একটি ছবি নিজের ফেরিভাইড টুইটারে শেয়ার করে পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন ইমরান খান।

তিনি এক টুইট বার্তায় লিখেছেন, ‘পাকিস্তান টিমকে ধন্যবাদ। বিশেষ করে বাবর আজমকে। যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। রেজ‌ওয়ান ও শাহিন আফ্রিদিকেও বিশেষভাবে ধন্যবাদ, তাদের পারফরম্যান্সের জন্য। জাতি তোমাদের সবাইকে নিয়ে গর্ব করে।’