২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নয়াদিগন্তে খবর প্রকাশের পর রেলের টিকিট কালোবাজারি সিন্ডিকেট সদস্য আটক

গ্রেফতার ব্যক্তি আরিফ - ছবি : নয়া দিগন্ত

জামালপুরে বিভিন্ন ট্রেনের ৮১টি আসনের ৩৭ টিকিটসহ আরিফ (২২) নামের এক কালোবাজারীকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে গোয়েন্দা পুলিশ।

রোববার (২৪ মার্চ) দুপুরে জেলার মেলান্দহ রেলস্টেশন থেকে হাতে নাতে ওই টিকিট কালোবাজারি সিন্ডিকেট সদস্যকে টিকিটসহ আটক করা হয়।

গ্রেফতার আরিফ জেলার মেলান্দহ উপজেলার ফুলছেন্না গ্রামের রেজাউল করিমের ছেলে। তার বিরুদ্ধে আগেও একটি টিকিট কালোবাজারী মামলা রয়েছে।

রেলওয়ে গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মেলান্দহ রেল স্টেশনে বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত টিকিট কালোবাজারি আরিফকে বিভিন্ন ট্রেনের ৮১টি আসনের ৩৭টি টিকেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় টিকেট কালোবাজারি আরিফের কাছ থেকে টিকেট কালোবাজারির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গত ৪ মার্চ ‘দৈনিক নয়া দিগন্তে জামালপুরে রেলের অনলাইন টিকিট কালোবাজারিদের কব্জায়, স্টেশন মাস্টার বললেন তাদের কিছু করার নেই’ শিরোনামে খবর প্রকাশ হয়। এর পরই রেলওয়ে গোয়েন্দা সংস্থার এটি প্রথম অভিযান।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
রেলওয়ে পুলিশের টিকেট কালোবাজারি বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে। এর আগে আরিফের বিরুদ্ধে টিকিট কালোবাজারি সংক্রান্ত আরো একটি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল