২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁওয়ে পৌর এলাকায় দিনে দুপুরে তালা ভেঙে চুরি

গফরগাঁওয়ে পৌর এলাকায় দিনে দুপুরে তালা ভেঙে চুরি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর শহরের দিনে দুপুরে তালা ভেঙে এক বাসায় চুরি ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর দেড়টার দিকে পৌর শহরের ব্যস্ততম এলাকায় টাউনক্লাব-সংলগ্ন কাজী সাইফুল ইসলামের বাসায় এ ঘটনা ঘটে।

এ সময় সংঘবদ্ধ চোরেরদল কাজী সাইফুল ইসলামের বাসার স্টিলের আলমারি ও ওয়ারড্রবের তালা ভেঙে কাজী সাইফুল ইসলাম ও তার স্ত্রী স্কুলশিক্ষিকা ফাতেমা আক্তারের হজ করা খরচের জন্য জমানো নগদ ১০ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী সাইফুল ইসলাম গফরগাঁও পৌর শহরের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মুসলিম নিকাহ রেজিস্টার ও তালাক নিবন্ধক (কাজী )। কাজী সাইফুল ইসলাম বলেন, তার স্ত্রীস্কুল‌ শিক্ষিকা ফাতেমা আক্তার স্কুলে ছিল। তিনি দুপুর সোয়া ১টার দিকে বাসার সদর দরজায় তালা মেরে বাসা থেকে ১০ গজ দুরে মসজিদে যোহরের নামাজ পড়তে যান। দুপুর ২টার দিকে বাসায় এসে দেখেন বাসার সদর দরজার তালা ভাঙা। ওয়ারড্রব, স্টিলের আলমারির তালা ভেঙে সমস্ত বাসা তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ২৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে চোরের দল।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিনুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ ফিলিপাইনে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিতের ঘোষণা বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল

সকল