২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

জামালপুরে অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪। - প্রতীকী ছবি

জামালপুরে অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো তিনজন।

শুক্রবার (৯ জুন) দুপুর সদর উপজেলার রানাগাছা উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলায় ইটাইল ইউনিয়নের অটোরিকশা-চালক জয়নাল আবেদীন (৪২), একই গ্রামের সাহেদ আলী (৫৫), সোলায়মান (৫৫), আব্দুল মজিদ (৪৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার ইটাইল কান্দাপাড়া গ্রাম থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি শেরপুরের একটি মাজারে যাচ্ছিল। পথে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাকের সাথে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ ও সোলায়মান মৃত্যু হয়। অপর পাঁচ আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো দু’জনের মৃত্যু হয়।

আহত মো: হানিফ মিয়া, মো: শফিকুল ও খলিল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ট্রাকটি জব্দ করেছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল