২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এসএসসি পরীক্ষার্থী মুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ভালুকায় এসএসসি পরীক্ষার্থী মুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় রহমতে আলম একাডেমি থেকে চলতি বছরে এসএসসি পরিক্ষার্থী ইসরাত জাহান মুনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার ২৬ জুলাই সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে হাজিরবাজার এলাকায় স্থানীয়দের অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে মুনা হত্যাকারীর প্রধান আসামি স্বাধীন শিকদারের ফাঁসির দাবি ও অপরাপর আসামিদের গ্রেফতারের দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

মুনার বাবা নাজিম উদ্দিন রনি জানান, বিয়ের পর থেকেই মেয়ে মুনাকে স্বামী স্বাধীন ও তার পরিবারের লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। ঘটনার দিন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালানো হয়। তিনি তার মেয়ে হত্যাকারী স্বাধীনের ফাঁসির দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন নিহত ইসরাত জাহান মুনার মা জান্নাতুল ফেরদৌস, বাবা নাজিম উদ্দিন রনি, ইউপি সদস্য শাহাবুদ্দিন কুমার, সাবিকুন্নাহার ও আসাদসহ এলাকাবাসী।

উল্লেখ্য, ৭ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী সাধীন শিকদারের বাড়ির উঠান থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ইসরাত জাহান মুনার লাশ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ। পরে এ ঘটনায় মুনার বাবা নাজিম উদ্দিন রনি মডেল থানায় মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement