Naya Diganta

এসএসসি পরীক্ষার্থী মুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ভালুকায় এসএসসি পরীক্ষার্থী মুনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ভালুকায় রহমতে আলম একাডেমি থেকে চলতি বছরে এসএসসি পরিক্ষার্থী ইসরাত জাহান মুনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার ২৬ জুলাই সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে হাজিরবাজার এলাকায় স্থানীয়দের অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে মুনা হত্যাকারীর প্রধান আসামি স্বাধীন শিকদারের ফাঁসির দাবি ও অপরাপর আসামিদের গ্রেফতারের দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

মুনার বাবা নাজিম উদ্দিন রনি জানান, বিয়ের পর থেকেই মেয়ে মুনাকে স্বামী স্বাধীন ও তার পরিবারের লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। ঘটনার দিন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালানো হয়। তিনি তার মেয়ে হত্যাকারী স্বাধীনের ফাঁসির দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন নিহত ইসরাত জাহান মুনার মা জান্নাতুল ফেরদৌস, বাবা নাজিম উদ্দিন রনি, ইউপি সদস্য শাহাবুদ্দিন কুমার, সাবিকুন্নাহার ও আসাদসহ এলাকাবাসী।

উল্লেখ্য, ৭ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী সাধীন শিকদারের বাড়ির উঠান থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ইসরাত জাহান মুনার লাশ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ। পরে এ ঘটনায় মুনার বাবা নাজিম উদ্দিন রনি মডেল থানায় মামলা দায়ের করেন।