০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


নান্দাইলে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

-

ময়মনসিংহের নান্দাইলে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে টিকা দিয়ে ভাইয়ের সাথে বাইকে চড়ে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

নিহত রাজিয়া সুলতানা নুপুর ওরফে বন্যা (১৪) উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের বারুই গ্রামের খুররম মিয়ার মেয়ে। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে নান্দাইল ব্রিজের কাছে একটি কভারভ্যান ধাক্কায় বাইক থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় বন্যা।

পুলিশ ওই কাভারভ্যানের চালককে আটক করেছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত গাছ কাটা ও লাগানো বিষয়ে নীতিমালা প্রণয়ন প্রশ্নে হাইকোর্টের রুল ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ দিলো পুতিন আমলাদের সন্তানের জন‌্য আলাদা বিশ্ববিদ‌্যালয়ের চিন্তা সরকারের নেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে বাসচালকের মৃত্যু প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

সকল