০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত - ছবি : সংগৃহীত

নেত্রকোনার মদনে প্রতিপক্ষের অতর্কিত হামলায় দিলোয়ার হোসেন (৪০) নামের এক মুদি দোকানদার নিহত হয়েছে। শুক্রবার ঈদুল ফিতরের দিন বিকেলে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সামনের হাওর আব্বানী ভিটা নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত দোকানদার কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে নিজ গ্রামে মুদির দোকান পরিচালনা করে আসছিলেন।

এ ঘটনায় মূল হামলাকারী আল আমিন (৩৫), আবুল কাশেম (৫৫) ও আয়াতুলকে (৩০) আটক করেছে পুলিশ।

মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এক বছর আগে কৃষ্ণপুর গ্রামের আন্তু মিয়ার ছেলে আল আমিনের সাথে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দিলোয়ারের কৃষি জমি নিয়ে বিরোধ হয়। এ ঘটনা স্থানীয় মাতব্বররা মীমাংসা করে দেয়। শুক্রবার ঈদুল ফিতরের দিন দুপুরে দিলোয়ার গরু নিয়ে হাওরে গেলে পূর্ব শত্রুতার জেরে আল আমিনসহ কয়েকজন অতর্কিত হামলা চালায় তার উপর। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দিলোয়ার গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে। পরে মদন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শান্তুনু শাহা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, প্রতিপক্ষের হামলায় দিলোয়ার নিহত হয়েছে। মূল হামলাকারী আল আমীনকে আটক করেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আরো দু’জনকে আটক করা হয়েছে। আমি ঘটনাস্থলে আছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২ ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী

সকল