২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার : পরিকল্পিতভাবে হত্যা, দাবি বাবার

-

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের জান্নাতুল ফেরদৌসী মানসুরা (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকেই স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

মানসুরার বাবা কাজল মীর অভিযোগ করে বলেন, আমার মেয়ে মানসুরাকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের সিরাজ শেখের ছেলে সেলিম শেখের সাথে পাশের উস্থি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাজল মীরের মেয়ে জান্নাতুল ফেরদৌসী মানসুরার প্রায় পাঁচ বছর আগে বিয়ে হয়। বুধবার রাতে খাবার খেয়ে স্বামী-সন্তান নিয়ে নিজ বসতঘরে ঘুমিয়েছিলেন মানসুরা। সকালে বাড়ির লোকজন বসতঘরের খাটের ওপর গৃহবধূর লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

মানসুরা এক সন্তানের জননী ও তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন জানান, ওই গৃহবধূর গলায় দাগের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল