২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে পুলিশসহ আরো ১৩ জন করোনায় আক্রান্ত

জামালপুরে পুলিশসহ আরো ১৩ জন করোনায় আক্রান্ত -

জামালপুরে একদিনে নতুন করে আরো ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন মৎস্য কর্মকর্তা, পুলিশের দু’জন এসআই, একজন নারী  পোশাককর্মী, ক্যান্সারে আক্রান্ত এক নারী ও একজন নারী পরিচ্ছন্নকর্মী রয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে জেলার ইসলামপুর উপজেলায় পাঁচজন, মাদারগঞ্জ উপজেলায় তিনজন, মেলান্দহ উপজেলায় দুইজন ও সরিষাবাড়ী উপজেলায় দুইজন ও সদর উপজেলায় একজন। এ নিয়ে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩৫ জনে।

এদিকে জামালপুরে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৪৫ জন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে চারজন। রোববার বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে জামালপুর স্বাস্থ্য বিভাগ।

নতুন আক্রান্তদের মধ্যে পুলিশে সদ্য নিয়োগ পাওয়া দু’জন এসআই রয়েছেন। দু’জনের মধ্যে সরিষাবাড়ী উপজেলায় বাড়ি একজনের বয়স ২৫ বছর ও  মেলান্দহ উপজেলায় বাড়ি অপরজনের বয়স ২৪ বছর। এই দু’জনসহ ২৯ জনের একটি ব্যাচ বর্তমানে জামালপুর পুলিশ লাইনে অবস্থান করছেন। আগামী ১৩ জুন সারদায় পুলিশ একাডেমিতে প্রশিক্ষণে যাওয়ার কথা রয়েছে তাদের। তাদের সবার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠালে এই দু’জনের করোনা পজিটিভ আসে।   

একই দিনে করোনা শনাক্ত হওয়া অন্য পাঁচজনের মধ্যে মাদারগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা (৩৫), একই উপজেলার উত্তর জোরখালি গ্রামের একজন বৃদ্ধা (৬৮) ও গুনারিতলা গ্রামের এক যুবক (২৪),  মেলান্দহ উপজেলার কুলিয়ায় ক্যান্সারে আক্রান্ত এক নারী (৪০), সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামে বুধবার (৩ জুন)  করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া একজন পোশাককর্মীর ১৫ বছর বয়সের নিকটাত্মীয় এক ছেলে করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়াও করোনভাইরাসে আক্রান্ত হয়েছে সদর উপজেলার এক ব্যক্তি।

জামালপুরের সিভিল সার্জন ডাক্তার প্রণয় কান্তি দাস সাংবাদিকদের জানান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে শনিবার (৬ জুন) জামালপুরের ৯৯টি নমুনা পরীক্ষায় জামালপুর জেলার পাঁচ উপজেলায় ১৩ জনের দেহে করোনাভাইরাস পজিটিভ আসে। জামালপুর সদর উপজেলায় নতুন আক্রান্ত এক ব্যক্তিকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। নতুন আক্রান্তদের শরীরে করোনার উপসর্গের তীব্রতা বিবেচনায় আলাদা করে তাদেরকে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল