২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিএনজিসহ সড়কেই অঙ্গার চালক

-

তাড়া খেয়ে দ্রুতগতিতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে পালাচ্ছিলেন এর চালক। কিন্তু কিছু দূর যাওয়ার পর ধাক্কা লাগে একটি ডাম্পার ট্রাকের সাথে। এতে অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। আর ঘটনাস্থলে দগ্ধ হয়ে মারা যান এর চালক আব্দুস সবুর (৩০)।
গতকাল সোমবার বেলা সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার মাজার পয়েন্ট বরুমতি সেতুর দক্ষিণ পাশে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইছামতি আলিনগর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তার স্ত্রী ছোট ছোট এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
এ ঘটনার পর থেকে বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহন চলাচল একপ্রকার বন্ধ হয়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক ওবায়দুল ইসলাম ও দোহাজারী হাইওয়ে পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফানসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পুলিশ চালকের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন দোহাজারী হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফান।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু

সকল