Naya Diganta

সিএনজিসহ সড়কেই অঙ্গার চালক

তাড়া খেয়ে দ্রুতগতিতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে পালাচ্ছিলেন এর চালক। কিন্তু কিছু দূর যাওয়ার পর ধাক্কা লাগে একটি ডাম্পার ট্রাকের সাথে। এতে অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। আর ঘটনাস্থলে দগ্ধ হয়ে মারা যান এর চালক আব্দুস সবুর (৩০)।
গতকাল সোমবার বেলা সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার মাজার পয়েন্ট বরুমতি সেতুর দক্ষিণ পাশে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইছামতি আলিনগর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তার স্ত্রী ছোট ছোট এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
এ ঘটনার পর থেকে বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহন চলাচল একপ্রকার বন্ধ হয়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক ওবায়দুল ইসলাম ও দোহাজারী হাইওয়ে পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফানসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পুলিশ চালকের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন দোহাজারী হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফান।