২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় ১০ টাকায় রোজার বাজার

-

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরগুনায় সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের জন্য ১০ টাকায় রোজার বাজারের আয়োজন করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। সুবিধাবঞ্চিত দুস্থ ও অসহায় তিন শতাধিক পরিবারের জন্য চাল, ডাল, ছোলা, ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় হাজার টাকার দ্রব্য মাত্র ১০ টাকা প্রতীকী মূল্যে ক্রয় করতে পেরেছেন তারা।
আয়োজকরা এই বাজারের নাম দিয়েছেন ‘রোজাদারের রোজার বাজার’ যেখানে প্রতিটি পণ্যের দাম মাত্র ১ টাকা। সোমবার বেলা ১১টায় বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে দিনব্যাপী ১০ টাকার এ পণ্য কেনার কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম।
ভোজ্যতেল, চাল-ডাল, ছোলা, লবণ, ডিম, মাছসহ ১৫টি পণ্যের সমাহার ছিল সুপারশপে। নির্দিষ্ট শর্তে ১০ টাকার টোকেন নিয়ে দুস্থ ও অসহায় মানুষজন চাহিদা মতো যেকোনো ১০টি পণ্য বাছাই করে নিতে পারবেন।
রমজানে সারা দেশে ২০ হাজার পরিবারে বাজার পৌঁছে দেয়ার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে বলে জানান বিদ্যানন্দ ফাউন্ডেশনের আয়োজকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো: জামাল উদ্দিন।


আরো সংবাদ



premium cement
নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা

সকল