০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বরগুনায় ১০ টাকায় রোজার বাজার

-

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরগুনায় সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের জন্য ১০ টাকায় রোজার বাজারের আয়োজন করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। সুবিধাবঞ্চিত দুস্থ ও অসহায় তিন শতাধিক পরিবারের জন্য চাল, ডাল, ছোলা, ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় হাজার টাকার দ্রব্য মাত্র ১০ টাকা প্রতীকী মূল্যে ক্রয় করতে পেরেছেন তারা।
আয়োজকরা এই বাজারের নাম দিয়েছেন ‘রোজাদারের রোজার বাজার’ যেখানে প্রতিটি পণ্যের দাম মাত্র ১ টাকা। সোমবার বেলা ১১টায় বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে দিনব্যাপী ১০ টাকার এ পণ্য কেনার কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম।
ভোজ্যতেল, চাল-ডাল, ছোলা, লবণ, ডিম, মাছসহ ১৫টি পণ্যের সমাহার ছিল সুপারশপে। নির্দিষ্ট শর্তে ১০ টাকার টোকেন নিয়ে দুস্থ ও অসহায় মানুষজন চাহিদা মতো যেকোনো ১০টি পণ্য বাছাই করে নিতে পারবেন।
রমজানে সারা দেশে ২০ হাজার পরিবারে বাজার পৌঁছে দেয়ার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে বলে জানান বিদ্যানন্দ ফাউন্ডেশনের আয়োজকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো: জামাল উদ্দিন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন বিশ্বে বায়ু দূষণের তালিকায় ঢাকা শীর্ষে মা দিবস উপলক্ষে খালেদা জিয়ার ছবি সম্বলিত পোস্টার লাগালেন রিজভী ইসরাইলের গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার ভূমিকা পালন করতে হবে : অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত সুবর্ণচরে জেলা আ’লীগ সভাপতিকে হারিয়ে এমপির ছেলে বিজয়ী আমস্টারডামে গাজা যুদ্ধের প্রতিবাদ সমাবেশে পুলিশ-বিক্ষোভকারীদের সংঘর্ষ মার্কিন বোমায় মারা গেছে ফিলিস্তিনিরা : বাইডেন জামালপুরের বিজন কুমার চন্দ চেয়ারম্যান নির্বাচিত জুড়ীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

সকল