০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে নিখোঁজ প্রতিবন্ধি তরুণের লাশ উদ্ধার

-

গাজীপুরে নিখোঁজের পরদিন বিলের পানিতে ভেসে উঠেছে প্রতিবন্ধি এক তরুণের লাশ। গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি বিল থেকে নিহত সাকিব হোসেনের (২১)। লাশ উদ্ধার করে পুলিশ।
সে গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে।
জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি চৌরাস্তা বাজারের উদ্দেশে বাড়ি থেকে রওনা হওয়ার পর নিখোঁজ হয় সাকিব হোসেন। সে শারীরিক প্রতিবন্ধি ছিল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। শুক্রবার বিকেলে কালনি এলাকায় আড়গড়িয়া-কালনি সড়কের কালভার্টের নিচে বিলের পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি, তবে ধারণা করা হচ্ছে প্রতিবন্ধি হওয়ায় বিলের পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভালুকায় গৃহবধূকে হত্যার মামলায় শাশুড়ি গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ

সকল