২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে নিখোঁজ প্রতিবন্ধি তরুণের লাশ উদ্ধার

-

গাজীপুরে নিখোঁজের পরদিন বিলের পানিতে ভেসে উঠেছে প্রতিবন্ধি এক তরুণের লাশ। গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি বিল থেকে নিহত সাকিব হোসেনের (২১)। লাশ উদ্ধার করে পুলিশ।
সে গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে।
জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনি চৌরাস্তা বাজারের উদ্দেশে বাড়ি থেকে রওনা হওয়ার পর নিখোঁজ হয় সাকিব হোসেন। সে শারীরিক প্রতিবন্ধি ছিল। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। শুক্রবার বিকেলে কালনি এলাকায় আড়গড়িয়া-কালনি সড়কের কালভার্টের নিচে বিলের পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি, তবে ধারণা করা হচ্ছে প্রতিবন্ধি হওয়ায় বিলের পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল