২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে বিএনপির সমাবেশ

জিয়া হত্যা ও খালেদা জিয়াকে হত্যার হুমকি কোকোর মৃত্যু একই সূত্রে গাঁথা

-

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার যুবসমাজকে জেগে ওঠার আহ্বান জানিয়ে বলেন, খোদাদ্রোহীরা একত্র হয়ে দেশ চালাচ্ছে। আন্দোলন সংগ্রাম ছাড়া এর থেকে উত্তরণের বিকল্প নেই। তিনি বলেন, হিংসা-বিদ্বেষ, ধোঁকাবাজি, মিথ্যা দিয়ে রাজনীতি হয় না। বাংলাদেশ জনগণের, কারোর পৈতৃক সম্পত্তি নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাষায় কথা বলেন, তার পিতা বঙ্গবন্ধুও সে ভাষায় কথা বলতেন না।
একই সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতা ডা: মাজহারুল আলম বলেন, জিয়াউর রহমান হত্যা, বেগম খালেদা জিয়াকে পানিতে ফেলে হত্যার হুমকি এবং দেশের বাইরে আরাফাত রহমান কোকো’র মৃত্যু একই সূত্রে গাঁথা। তিনি বলেন, জিয়াউর রহমান এই মে মাসেই শেখ হাসিনাকে দেশে আসার সুযোগ করে দিয়েছিলেন। এই মে মাসেই জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিল। আর মে মাসেই জিয়াউর রহমানের পতœী সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিলেন শেখ হাসিনা।
বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে শেখ হাসিনা কর্তৃক হুমকির প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। নগরীর রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্মসম্পাদক মো: শওকত হোসেন সরকারের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, বিএনপি নেতা আফজাল হোসেন কায়সার, আহমেদ আলী রুশদী, সিটি কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, মাহবুবুল আলম শুক্কুর, জিএস সুরুজ আহমেদ, হুমায়ুম কবীর রাজু, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, সিটি কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, যুবদল নেতা এজিএস সাজেদুল ইসলাম, প্রভাষক বসির উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা আরিফ হোসেন হাওলাদার, ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।


আরো সংবাদ



premium cement