২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষার্থীদের অ্যাকাউন্টে উপবৃত্তি দ্রæত তুলতে মাউশির তাগিদ

-

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের উপবৃত্তির টাকা শিক্ষার্থীদের অ্যাকাউন্টে পাঠানো শুরু করেছে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি। গত বছরের জুলাই থেকে ডিসেম্বর মাসের কিস্তির এ টাকা দ্রæত তুলতে শিক্ষার্থী ও অভিভাবকদের বলা হয়েছে। বিষয়টি জানিয়ে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি থেকে সব উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের চিঠি পাঠানো হয়েছে। সম্প্রতি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর থেকে চিঠিটি প্রকাশ করা হয়।
চিঠিতে বলা হয়েছে, সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় মাধ্যমিক পর্যায়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণী এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ২০২১ সালের জুলাই-ডিসেম্বর কিস্তির উপবৃত্তির টাকা সংশ্লিষ্ট শিক্ষার্থী ও অভিভাবকের অ্যাকাউন্টে পাঠানো শুরু হয়েছে। সংশ্লিষ্ট শিক্ষার্থী ও অভিভাবকদের উপবৃত্তির টাকা অতি দ্রæত উত্তোলনের জন্য অনুরোধ করা হয়।
চিঠিতে আরো বলা হয়েছে, মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের ক্ষেত্রে উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য শিক্ষার্থী ও অভিভাবককে কোনো প্রকার ক্যাশআউট চার্জ দিতে হবে না। চিঠিতে উপজেলা বা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের সব মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এবং মাদরাসা শিক্ষা বোর্ডের স্বীকৃতিপ্রাপ্ত সব শিক্ষা প্রতিষ্ঠানকে বিষয়টি জানাতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল