২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নেত্রকোনা ও নোয়াখালীতে নিহত ২

-

নেত্রকোনায় দুই বাসের চাপায় পড়ে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। নোয়াখালীর বেগমগঞ্জে তেলবাহী ট্যাঙ্কারের চাপায় নিহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী।
নেত্রকোনা সংবাদদাতা জানান, যাত্রীবাহী দুই বাসের চাপায় খুরশেদ আলম (৪১) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে স্থানীয় আন্তঃজেলা বাস টার্মিনালে এ দুর্ঘটনা ঘটে। তিনি হজরত শাহজালাল বাসের সুপারভাইজার ছিলেন। নিহত খুরশেদ আলম মুক্তাগাছা উপজেলার মুগলতলা গ্রামের ইমাম আলীর ছেলে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পরিবহন শ্রমিক খুরশেদ আলম শাহজালাল বাসের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে আগত সিয়াম-শারমিন পরিবহনের একটি বাস টার্মিনালে প্রবেশের সময় দুই বাসের চাপায় পড়ে তিনি গুরুতর আহত হন। অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নোয়াখালী অফিস জানায়, নোয়াখালীর বেগমগঞ্জে তেলবাহী ট্যাংকার চাপায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তাসংলগ্ন কালাপোলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগম (২৫) জেলার সদর উপজেলার রামহরিতালুক গ্রামের জাহের ওরফে সুমনের স্ত্রী।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, গত শনিবার দুপুরে বাড়ি থেকে জরুরি কাজে মোটরসাইকেলে করে স্বামী-স্ত্রী সোনাইমুড়ী উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে বেগমগঞ্জের কালাপোল এলাকায় পৌঁছালে একটি তেলবাহী ট্যাংকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা ওই গৃহবধূ পড়ে গিয়ে তেলবাহী ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরি দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন। তেলবাহী ট্যাংকারটি আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে গুলিতে ২ বাংলাদেশী নিহত ভারতের বিশ্বকাপজয়ী কোচ এবার পাকিস্তানে ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ ফিলিপাইনে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিতের ঘোষণা বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া

সকল