২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বীমা খাত এগিয়ে নিতে নতুন পণ্য নিয়ে আসতে হবে : এফবিসিসিআই

-

এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন বলেছেন, দেশের অন্যান্য খাতের মতো বীমা খাতকেও এগিয়ে নিতে হবে। এ জন্য নতুন নতুন পণ্য নিয়ে হাজির হতে হবে। এ খাতের যেকোনো সমস্যা সমাধানের জন্য এফবিসিসিআই সর্বোচ্চ সহযোগিতা করবে। গতকাল দুপুরে শেখ রাসেলের জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস-২০২১’ উপলক্ষে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন আয়োজিত ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকাণ্ডে যারা ছোট্ট শিশু রাসেলকেও ছাড় দেয়নি, তারা ইতিহাসের জঘন্যতম খুনি। এর মাধ্যমে অন্ধকারের অপশক্তি বাংলাদেশকে স্বাধীনতার আগের অবস্থানে নিয়ে যেতে চেয়েছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সে দিনের শিশু রাসেল আজকে পরিণত নেতায় পরিণত হয়ে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে পারতেন। বাংলাদেশের অগ্রযাত্রা হতো আরো গতিময়।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন বলেন, বঙ্গবন্ধুর খুনিদের শাস্তি হলেও, অন্য যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। যারা এই হত্যাকাণ্ডের বিচার করা যাবে না বলে আইন করেছিল, তাদেরও বিচার করতে হবে।
সভা পরিচালনা করেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রথম সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ। বক্তব্য রাখেন সংগঠনটির সহসভাপতি এ কে এম মইনুল হকসহ বীমা খাতের অন্যান্য উদ্যোক্তা।


আরো সংবাদ



premium cement