১৩ মে ২০২১
`

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৩ মে পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ

-

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ল্যাব ও সব ধরনের পরীক্ষা বন্ধের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। এসব প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অবিলম্বে সব ধরনের পরীক্ষা কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়ে একটি বিজ্ঞপ্তিও গত রোববার প্রকাশিত হয়েছে।
ইউজিসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি নির্দেশনা অনুযায়ী বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোয় অধ্যয়নরত শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ছাড়া ল্যাব ও সব ধরনের পরীক্ষা আগামী ২৩ মে ২১ পর্যন্ত বন্ধ রাখার জন্য অনুরোধ করা হলো। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটির কপি সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও রেজিস্ট্রার বরাবরে পাঠানো হয়েছে।

 



আরো সংবাদ


ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান

সকল