০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে গার্মেন্টকর্মী স্ত্রীকে ৭ টুকরা করে খুন : স্বামী আটক

-

পারিবারিক কলহের জের ধরে গাজীপুরে এক গার্মেন্টকর্মী স্ত্রীকে মারধরের পর ছোরা দিয়ে সাত টুকরা করে খুন করার পর লাশ বস্তায় ভরে জঙ্গলে ফেলে দেয় নিহতের স্বামী। পুলিশ গতকাল বিকেলে গাজীপুর সদর উপজেলার বোকরান মনিপুর এলাকা থেকে ২০ বছর বয়সী নিহত গৃহবধূ রেহানা আক্তারে বস্তাবন্দী সাত টুকরা লাশ উদ্ধার করেছে। নিহত রেহানা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের মালেকের মেয়ে। ওই ঘটনার সাথে জড়িত নিহতের স্বামী একই এলাকার মৃত আবদুল বাতেনের ছেলে জুয়েল আহমেদকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, জুয়েল তার বড় ভাইয়ের শালিকা রেহানার সাথে প্রেম করে প্রায় দুই বছর আগে পালিয়ে বিয়ে করে। পরে তারা গাজীপুর সদর উপজেলার বোকরান মনিপুর এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ফকির ফ্যাশন লিমিটেডে শ্রমিকের কাজ করতেন। গত ৪ মার্চ সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েল তার স্ত্রী রেহানাকে মারধর করে। এতে রেহানা জ্ঞান হারিয়ে ফেলেন। একপর্যায়ে গভীর রাতে জুয়েল ধারালো ছোরা দিয়ে তার স্ত্রী রেহানাকে প্রথমে গলা কেটে দ্বিখণ্ডিত করে। পরে কোমর, হাঁটু ও হাত কেটে লাশটি সাত টুকরা করে কাপড়ে মুড়িয়ে তিনটি বস্তায় ভরে পাশের বাড়ির সেপটিক টাংকির উপরে জঙ্গলের মধ্যে লাশ ফেলে রাখে। রোববার লাশ পচে গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয় এবং নিহতের স্বামী জুয়েলকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দেন জুয়েল। পুলিশ সাত টুকরা লাশ এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
উত্তর কোরিয়া ও ইরানের মধ্যে জোট হচ্ছে? আশুলিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১ অ্যাস্ট্রাজেনেকার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী ৩ তারকাকে নিয়ে শেষ ২ ম্যাচের দল ঘোষণা, বাদ পড়লেন কারা? চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস

সকল