১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


লৌহজংয়ে চরমোনাই পীরের পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

-

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চরমোনাই পীর সাহেবের পক্ষ থেকে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশের কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান আলহাজ আব্দুর রহমান চরমোনাই পীরের পক্ষ থেকে তার ব্যক্তিগত উদ্যোগে গতকাল বুধবার উপজেলার বেজগাঁও, টেউটিয়া ও কনকসার তিনটি ইউনিয়নের ২ শতাধিক বানভাসি মানুষের মধ্যে একটি ট্রলারে করে ত্রাণ পৌঁছে দেন। ত্রাণসামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ১ কেজি ডাল।
এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ লৌহজং উপজেলা সভাপতি মো: আলহাজ মুনসুর আহমেদ মূসা, সেক্রেটারি মো: সালেহিন মোল্লা, মুজাহিদ কমিটির সদর আসাদুজ্জামান বিক্রমপুরী, সাধারণ সম্পাদক শেখ শওকত হোসেন হামিদ মাস্টার, যুব আন্দোলনের সভাপতি মো: আবু তৈয়ব মোল্লা, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড মুন্সীগঞ্জ জেলা সেক্রেটারি মুফতি মুজাহিদুল ইসলাম সাদেক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন সব বিভাগেই বৃষ্টি হতে পারে মানিকগঞ্জে পৌঁছেছে পাইলট আসিম জাওয়াদের লাশ ‘বল এখন সম্পূর্ণভাবে’ ইসরাইলের কোর্টে : যুদ্ধবিরতি আলোচনায় হামাস মিশুস্তিনকে আবার রাশিয়ার প্রধানমন্ত্রী করার প্রস্তাব পুতিনের আউশ চাউলের উৎপাদন লক্ষ্যমাত্রা সাড়ে ৩৮ লাখ টন পরীক্ষার হলে সন্তান, উৎকণ্ঠা নিয়ে অপেক্ষায় মা-বাবা

সকল