২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


মেয়র আইভীর মৃত্যুর গুজব

আমি সুস্থ আছি দেশেই আছি : আইভী

-

হঠাৎ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী নিউ ইয়র্কে করোনায় মারা গেছেন গতকাল এমন একটি গুজব ছড়িয়ে পড়েছে। একটি বেসরকারি টেলিভিশন এ নিয়ে স্ক্রল দেয়ার পর তা ছড়িয়ে পড়ে। তবে ওই টেলিভিশন পরক্ষণেই তাদের স্ক্রল থেকে সংবাদটি প্রত্যাহার করে নেয়। তবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সম্পূর্ণ সুস্থ আছি এবং নারায়ণগঞ্জের বাড়িতেই আছি। করোনাভাইরাস মোকাবেলায় পুরো দেশ যেখানে একসাথে যুদ্ধ করছে। ঠিক এই মুহূর্তে কে বা কারা নানা গুজব ছড়াচ্ছে। তারা আমি দেশের বাইরে আমার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়াচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই। আমি সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক আছি এবং ঠিকঠাকমতো করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে কাজ করছি।
গতকাল রোববার রাতে এসব তথ্য জানান নাসিক মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী।
মেয়র আইভীর ছোটভাই ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মাদ আলী রেজা উজ্জ্বল বলেন, জাতির এই দুঃসময়ে যারা এসব ভিত্তিহীন গুজব ছড়িয়ে মানুষকে আরো আতঙ্কিত করছে। আমরা তার তীব্র নিন্দা জানাই। মেয়র আইভী সুস্থ ও স্বাভাবিকভাবে করোনোর গ্রাস থেকে মানুষকে বাঁচাতে সরকারের নির্দেশনা মেনে কাজ করছেন। সবাই সচেতন হোন, গুজবে কান দেবেন না।
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম তীব্র নিন্দা জানিয়ে বলেন, যারা মেয়রকে নিয়ে এসব গুজব রটিয়েছে তারা আসলে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। প্রশাসনের উচিত এ ব্যাপারে আরো নজরদারি বাড়ানো। বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে যারা এই বিপদেও নানা আতঙ্ক ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসনের আরো কঠোর হওয়া উচিত। মেয়র এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। আমরা আলোচনা করছি, সামনে কী পদক্ষেপ নেয়া যায়।
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম আবু সুফিয়ান বলেন, সবার অবগতির জন্য জানাচ্ছি, একটি কুচক্রী মহল ষড়যন্ত্রমূলকভাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছেন। এ সংবাদের মাধ্যমে দেশ ও দেশের বাইরে অনেকেই বিভ্রান্ত হচ্ছে। আল্লাহর রহমতে তিনি সম্পূর্ণভাবে সুস্থ আছেন এবং সবাইকে সুস্থ থাকার জন্য ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement