২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় ছেলের শাবলের আঘাতে বাবা নিহত

-

তুচ্ছ ঘটনায় আশুলিয়ায় ছেলের শাবলের আঘাতে বাবা জয়নাল আবেদিন (৪০) নামের এক গ্রাম্য ডাক্তার নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় আশুলিয়ার দোসাইদ এলাকায় নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছেলে লিমন (২৮) ও তার স্ত্রী লাইলি বেগমকে গ্রেফতার করেছে।
এলাকাবাসী জানান, রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা জয়নাল আবেদিনকে শাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে লিমন মিয়া। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে নিলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক সামিউল হকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লাইলিকে আটক করেছে।
এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক জানান, প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া-বিবাদ চলত। এর জেরে লিমন তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।
পুলিশ বলছে, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল