২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


২ উপজেলা ২ পৌরসভা ও ১১ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

-

দুই উপজেলা, দুই পৌরসভা ও ১১টি ইউনিয়নে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। গত সোমবার রাতে দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থীদের চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।
জানা গেছে, ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলায় মো: কাউছার ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মো: মোস্তফা মুন্সী দলীয় মনোনয়ন পেয়েছেন। সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌরসভায় মো: মিজানুর রশীদ ভূঁইয়া ও চাঁদপুর জেলার চাঁদপুর পৌরসভায় মো: জিল্লুর রহমান দলীয় মনোনয়ন পেয়েছেন।
এ ছাড়া কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: সাখাওয়াৎ হোসেন সনোয়ার, গাইবান্ধা সদরের সাহাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: রেকায়েতুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: ইসমাইল হোসেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শহিদুল করিম শিবলী, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: আজিজুল হক ও নাটুদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: শফিকুল ইসলাম, নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মমিনুর রহমান, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে নুরুল আমিন, জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: সুরুজ্জামান, সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেলার সুলকাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী ও কুমিল্লার চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নে চেয়ারম্যান পদে মো: খোরশেদ আলম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।


আরো সংবাদ



premium cement
জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার!

সকল