২৮ সেপ্টেম্বর ২০২০

সাভারে ছাদবাগানের গাছ কেটে ফেলায় অভিযুক্ত নারী আটক

-

সাভার পৌর এলাকার ডগরমোড়ার স্থানীয় একটি ডেভেলপার কোম্পানির করা নক্ষত্র নামক একটি ৮ তলা বাড়ির ছাদবাগানের গাছ নির্বিচারে কেটে ফেলায় এক নারীকে গতকাল বুধবার আটক করেছে পুলিশ। আটককৃত নারীর নাম খালেদা আক্তার লাকি (৪৫)। তার স্বামী সেলিম আদ্দীন। তিনি পেশায় একজন আইনজীবী। এ দম্পতি নক্ষত্র ভবণের ৬ তলায় ক্রয় করা ফ্ল্যাটে বাস করে আসছেন। গাছ কাটার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
থানা পুলিশ, ভুক্তভোগী ও সরেজমিন জানা যায়, সাভার পৌর এলাকার ডগরমোড়ায় স্থানীয় একটি কোম্পানির করা নক্ষত্র নামের একটি ৮ তলা ভবনের ৬ তলায় পাশাপাশি বাস করেন অভিযুক্ত আটককৃত খালেদা আক্তার লাকী ও ভুক্তভোগী অগ্রণী ব্যাংকের (অব:) কর্মকর্তা আহসান হাবীব ও তার স্ত্রী রতœা হাবিবসহ তাদের ছেলেমেয়েরা। গত মঙ্গলবার সন্ধ্যার কিছু আগে খালেদা আক্তার লাকী একটি ধারালো দা নিয়ে কিছু বুঝে ওঠার আগে ৮ম তলায় ছাদবাগানে গিয়ে ফলফুলসহ বিভিন্ন গাছ কেটে ফেলতে থাকেন। ঢাকার লালমাটিয়া মহিলা কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্রী সুমাইয়া হাবিব খালেদা আক্তার লাকীকে বাধা দিলেও তার বাধা উপেক্ষা করে গাছ কাটতে থাকেন। কেটে ফেলা গাছগুলোর মধ্যে ছিলÑ লেবু গাছ, আম গাছ, পেয়ারা গাছ, আমড়া গাছ, ড্রাগন ফল, টমেটো, শিম ও বেগুন গাছসহ বিভিন্ন গাছ। এ সময় সুমাইয়া হাবিব তাকে অনুরোধ করে বলেন : আমাকে মারেন, আমার গাছগুলো মারবেন না।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২২৮৫৩)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৬৮৩২)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২০৪০)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৫১০)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০০৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮৯৫৮)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৪৯৩)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮০১১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৯৮৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (৭৯৪৯)