০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

-

রাজধানীর যাত্রাবাড়ীর একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেনÑ জাহাঙ্গীর আলম (৫০) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৭)। গতকাল ভোরে কোনাপাড়া আলামিন রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, ঘরের পাশের বৈদ্যুতিক তারে জড়িয়ে স্বামী-স্ত্রী মারা যান।
মৃতের স্বজনরা জানিয়েছেন, ভোর ৫টায় জাহাঙ্গীর চাপকলে গোসল করতে যান। এ সময় টিনশেডের ওপর থেকে জিআই তার জাহাঙ্গীরের গায়ের ওপর এসে পড়ে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখানে স্ত্রী আকলিমা তাকে ছাড়াতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। সকাল ৬টায় জাহাঙ্গীর মারা যান। আর বেলা দেড়টায় মারা যান আকলিমা।
ওই দম্পতির ছেলে ফোরকান জানান, তার বাবা জাহাঙ্গীর রাজমিস্ত্রি ছিলেন। জাহাঙ্গীরের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানি থানার বালিপাড়ায়।
পুলিশের ডেমরা জোনের সিনিয়র এসি রবিউল ইসলাম রবি বলেন, টিনশেড ওই ঘরের মাঝ দিয়ে সরু রাস্তা, দু’পাশেই টিনের ঘর। তা পার হয়ে সবাই গোসল করতে যান। সরু ওই পথের উপর দিয়ে বিভিন্ন ঘরে বিদ্যুতের তার গেছে। জানা গেছে, ওই পথে যাতায়াতে আগেও অনেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল