২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার

-

রাজধানীতে একের পর এক ভেজালবিরোধী অভিযান পরিচালনার পর এবার রাজধানীর অবৈধ ক্যাসিনোতে অভিযান পরিচালনা করে আলোচনায় র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারওয়ার আলম। ক্যাসিনোতে অভিযান পরিচালনার পর থেকে সারা দেশেই আলোচিত হয়ে উঠেছেন ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।
সারওয়ার আলমের নিজ জেলা কিশোরগঞ্জের বিভিন্ন হাটবাজার, রাস্তাঘাট ও চায়ের স্টলে এখন তাকে নিয়েই আলোচনা। জেলাবাসী তাকে নিয়ে ফেসবুকে দিচ্ছেন প্রশংসাসূচক বিভিন্ন স্ট্যাটাস।
সূত্র জানায়, র্যাব সদর দফতরে যোগ দেয়ার পর প্রতিদিনই ঢাকার কোনো-না-কোনো ব্যবসাপ্রতিষ্ঠান, শিল্পকারখানা কিংবা খাবারের দোকানে ভেজালবিরোধী অভিযান চালিয়ে দেশবাসীর দৃষ্টি কাড়েন মো: সারওয়ার আলম। একই সাথে কিশোরদের মাদকসেবন থেকে শুরু করে রাজধানীতে ঘটা নানান অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধেও সমানতালে অভিযান চালাচ্ছেন তিনি। প্রতিদিন রাজধানীর বিভিন্ন জায়গায় পরিচালিত এসব অভিযানের ছবিসহ নিজের ফেসবুক অ্যাকাউন্টেও সচেতনতামূলক পোস্ট দিচ্ছেন তিনি।
গত বুধবার (১৮ সেপ্টেম্বর) ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবের অবৈধ ক্যাসিনোতে তার নেতৃত্বে অভিযান চালায় র্যাব। সেখান থেকে ১৪২ জন নারী-পুরুষকে আটক করা হয়। অবৈধ এই ক্যাসিনোতে চালানো অভিযানে বিপুল জুয়াসামগ্রী, মাদক ও ২৪ লাখ টাকা উদ্ধার করা হয়। পাশাপাশি ক্যাসিনো-রাজা খালেদ মাহমুদ ভূঁইয়ার গুলশানের বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তাকে আটক করা হয়।
অবৈধ ক্যাসিনোতে তার নেতৃত্বে এই অভিযানের পর তোলপাড় সৃষ্টি হয়। বের হয়ে আসতে থাকে একের পর এক অবৈধ ক্যাসিনোকে ঘিরে চাঞ্চল্যকর সব তথ্য। প্রশংসায় ভাসেন অবৈধ ক্যাসিনোবিরোধী অভিযানে নেতৃত্ব দেয়া র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারওয়ার আলম।
র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারওয়ার আলম কিশোরগঞ্জের পাকুন্দিয়ার সন্তান। পাকুন্দিয়া বড়বাড়ির ব্যবসায়ী বাবা বোরহান উদ্দিন এবং ‘গরবিনী মা’ মোছাম্মত আমেনা খাতুনের একমাত্র ছেলে তিনি। ছয় ভাইবোনের মধ্যে সবার বড় মো: সারওয়ার আলম। তার স্কুল ও কলেজ-জীবন কেটেছে কিশোরগঞ্জে। পড়েছেন কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী গুরুদয়াল সরকারি কলেজে। এরপর ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।
২৭তম বিসিএসের মাধ্যমে মো: সারওয়ার আলম যোগ দেন প্রশাসনে। বর্তমানে দায়িত্ব পালন করছেন র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) ফোর্সেসের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে।


আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল