০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রী ও জয়ের ছবি বিকৃত করে ফেসবুকে পোস্টকারী গ্রেফতার

-

প্রধানমন্ত্রী ও তার ছেলে জয়ের ছবি বিকৃত করে পোস্ট করার অপরাধে আল আমিন মাদবরকে (৪০) গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ। শুক্রবার সাড়ে ১১টার সময় ভবেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলা উদ্দিন (৪২) ভবেরচর এলাকার নুর মোহাম্মদের ছেলে।
গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, তার মোবাইলে বিকৃত ছবি পাওয়া গেছে। কিন্তু ভিকটিম বলছে এটা তার পোস্ট করা না। কিভাবে আসছে সে জানে না। বিষয়টি তদন্ত হচ্ছে। তদন্ত শেষে সে জড়িত কিনা জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement
আমরা সীমান্ত হত্যার বিপক্ষে, এটা দুর্ভাগ্যজনক : হাছান মাহমুদ ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি ভালুকায় গৃহবধূকে হত্যার মামলায় শাশুড়ি গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া

সকল