২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো

-

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মামুনের অবশেষে সন্ধান মিলেছে। গত শনিবার রাত ১১টায় শান্তিনগরের বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে যায় বলে জানিয়েছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু তাৎক্ষণিকভাবে তার অবস্থান সম্পর্কে কোনো কিছু জানানো হয়নি।
গত রাতে জানা গেছে, প্রশ্ন ফাঁসের অভিযোগে তাকে গ্রেফতার দেখিয়ে বর্তমানে পটুয়াখালীতে নিয়ে যাওয়া হয়েছে। এরপর তাকে পটুয়াখালী থানায় হস্তান্তর করা হয়। এর আগে হাসান মামুনের স্ত্রী আফরোজা তার স্বামীর বিষয়ে কোনো কিছু জানতে না পেরে সাংবাদিকদের কাছে তার উদ্বেগের কথা জানিয়েছিলেন।
এ দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাসান মামুনকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল কুমিল্লায় তাপদাহে অজ্ঞান কলেজ শিক্ষক, হাসপাতালে ভর্তি কুবিতে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচিতে হামলা, ভিসির পদত্যাগ দাবি পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার

সকল