০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বায়তুশ শরফ মাদরাসার কৃতিত্বপূর্ণ ফলাফল

-

২০১৯ সালের দাখিল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার শিক্ষার্থীরা। গতকাল সোমবার প্রকাশিত ফলাফলে এই মাদরাসা থেকে অংশ নেয়া ৩১৭ জন পরীক্ষার্থীর সবাই পাস করেছেন। এর মধ্যে এ+পেয়েছেন ১১৪ জন, এ পেয়েছেন ১৭২ জন এবং এ- পেয়েছেন ৩১ জন।
এ দিকে কৃতিত্বপূর্ণ ও গৌরবময় ফলাফলের জন্য বায়তুশ শরফের পীর মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দিন এবং মাদরাসার অধ্যক্ষ প্রফেসর ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন এবং শিক্ষক ও গভর্নিং বডির সদস্যদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
ইতঃপূর্বে ১৯৯১, ২০০০ ও ২০১৮ সালে এই মাদরাসা জাতীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ র্শিক্ষাপ্রতিষ্ঠান’ হিসেবে নির্বাচিত হয়েছিল। ২০০০ সালে অত্র মাদরাসার সাবেক অধ্যক্ষ ও বায়তুশ শরফ দরবারের পীর শাহ মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হিসেবে পুরস্কৃত হন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ সালে সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক “শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান” হিসেবে বর্তমান অধ্যক্ষ প্রফেসর ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান নির্বাচিত হন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল