২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রাবির দুই শিক্ষককে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

-

গবেষণাকর্মে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিজ্ঞান অনুষদের দুই শিক্ষককে ‘ডিনস অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সভাকক্ষে এই পুরস্কার প্রদান করেন ভিসি অধ্যাপক এম আবদুস সোবহান।
অ্যাওয়ার্ডপ্রাপ্ত দুই শিক্ষক হলেন ফিজিক্যাল ও ম্যাথমেটিক্যাল সায়েন্সেস ক্যাটাগরি থেকে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক আবুল কালাম ফজলুল হক এবং কেমিক্যাল ও বায়োকেমিক্যাল সায়েন্সেস ক্যাটাগরি থেকে প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: ফরহাদুল ইসলাম।
বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক খলিলুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রোভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো: জাকারিয়া। বিজ্ঞান অনুষদভুক্ত বিভাগগুলোর পক্ষে রসায়ন বিভাগের সভাপতি অধ্যাপক বেলায়েত হোসেন হাওলাদার, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক আবদুল্লাহ শামস বিন তারিক ‘ডিনস অ্যাওয়ার্ড’-এর লক্ষ্য ও উদ্দেশ্যসহ সংশ্লিষ্ট বিষয়ে তথ্য-উপাত্ত উপস্থাপন করেন।
এ সময় অনুষদের বিভিন্ন বিভাগের সর্বোচ্চ পরীক্ষায় প্রাপ্ত সিজিপিএর ভিত্তিতে ২০ জন কৃতী শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এ সময় ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমানসহ বিজ্ঞান অনুষদের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement