০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সন্দেহভাজন ৩ জন গ্রেফতার

লালপুরে পৌর কাউন্সিলর আ’লীগ নেতা জামিরুলের দাফন সম্পন্ন

-

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কাউন্সিলর আওয়ামী লীগ নেতা জামিরুল ইসলামের (৪৩) হত্যার ঘটনায় শোকাহত এলাকার সর্বস্তরের মানুষ। অত্যন্ত হাসিখুশি সদালাপি স্বভাবের মানুষটিকে গত রোববার দুপুর সাড়ে ১২টায় বিরোপাড়া তার নিজ বাড়ি থেকে মাত্র ২০০ গজ দূরে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার পর থেকে পুলিশ হন্যে হয়ে খুঁজছে অপরাধীদের। পুলিশ সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করলেও থানায় মামলা না হওয়ায় কোনো সিদ্ধান্ত নিতে পারছেন না। গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল ৫.২০ মিনিট) মামলার প্রস্তুতি চলছিল। ময়নাতদন্ত শেষে গতকাল সোমবার লাশ বিরোপাড়ায় আনা হলে হাজার হাজার মানুষ ভিড় জমায় তাকে এক নজর দেখার জন্য। দুপুর আড়াইটায় বিরোপাড়া গোরস্থান মাঠে নামাজে জানাজা শেষে ওই গোরস্থানেই তার দাফন সম্পন্ন হয়। তার জানাজায় দল-মত নির্বিশেষে এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। দাফন অনুষ্ঠানে স্মৃতিচারণ বক্তব্যে সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ কান্নায় ভেঙে পড়েন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন আমার এলাকায় জামিরুলের মতো যেন আর একটি সন্তানকেও প্রাণ দিতে না হয়।
লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, গোপালপুর পৌরসভার মেয়র নজরুল ইসলাম মোলাম, পৌর কাউন্সিলররা, রাজনৈতিক নেতারাসহ সমাজের বিভিন্ন স্তরের জনসাধারণ নামাজে জানাজায় অংশ নেন।


আরো সংবাদ



premium cement
চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত

সকল