০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত

-

রাজধানীর আগারগাঁওয়ে ট্রাক চাপায় জামিল হোসেন অপু (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল বিকেলে সাড়ে আগারগাঁওয়ের নতুন রাস্তায় বাইসাইকেলে যাওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে রাত পৌনে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা বাবুল হোসেন জানান, তারা মগবাজারে গাবতলী এলাকার স্থানীয় বাসিন্দা। অপু শেওড়াপাড়ায় তার মামার গাড়ির এসির দোকানে কাজ করত। সে প্রতিদিন বাসা থেকে বাইসাইকেলে আসাযাওয়া করত। প্রতিদিনের মতো গতকাল বিকেলে দোকান থেকে বাইসাইকেলে মগবাজারের বাসায় আসার সময় আগারগাঁও নতুন রাস্তা এলাকায় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

সকল