১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

ফজিলত খান
ঢাকার ধামরাই পৌরসভায় ইউনিক ডায়াগনস্টিক সেন্টারের মালিক আলহাজ মোহাম্মদ ফজিলত খান শনিবার ঢাকার স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে ধামরাই পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবির মোল্লা, ধামরাই থানার বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান তমিজ উদ্দিন, থানা বিএনপির সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, ধামরাই পৌর বিএনপির ভারপ্রাপ্ত সিনিয়র সভাপতি আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। শনিবার বাদ জোহর নামাজের শেষে ধামরাই ঈদগা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ধামরাই পৌরসভা কুমড়াইল কবরস্থানে তাকে দাফন করা হয়। ধামরাই (ঢাকা) সংবাদদাতা ।

আ ন ম ইকবাল সোহাইন
ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ ন ম ইকবাল হোসাইন গত শুক্রবার গভীর রাতে ব্রেইন ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার ইন্তেকালে বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য অধ্যাপক এ বি এম ফজলুল করীম এক যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন।
বিবৃতিতে তারা বলেন, প্রফেসর ড. আ ন ম ইকবাল হোসাইন ব্যক্তিজীবনে একজন সদালাপী, পরোপকারী ও দূরদৃষ্টিসম্পন্ন মানুষ ছিলেন। তিনি একজন খ্যাতিমান ইসলামী পণ্ডিত, যিনি সারা জীবন ইসলামের খেদমতে নিজেকে নিয়োজিত রেখেছিলেন।
নেতৃদ্বয় তার রূহের মাগফিরাত কামনা ও তার পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।


মোছা: ছোলেমুন নেছা
বাংলাদেশ জামায়াতে ইসলামী শ্রীপুর পৌরসভার সাবেক সভাপতি মো: মোবারক হোসেন শ্যামলের মা মোছা: ছোলেমুন নেছা (৯০) শনিবার বার্ধক্যজনিত কারণে বেড়াইদেরচালা গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি পাঁচ ছেলে ও দুই মেয়েসহ অগণিত আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ছোলেমুন নেছার মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামী শ্রীপুর উপজেলা আমির মাওলানা নূরুল ইসলাম ও শ্রীপুর পৌর আমির মাওলানা মো: জাহাঙ্গীর কবির যৌথ শোকবাণী দিয়েছেন। শোকবাণীতে মরহুমার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল