২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান

- ছবি : সংগৃহীত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বহু রক্তদাতাকে সংবর্ধনা দিয়েছে দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন। রাজধানীর উত্তরার একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য সচিব মীর শিহাবুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির পরিচালক মু. সালাহউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপ-সদস্য সচিব তাহমিদ হুজায়ফা।

প্রধান অতিথি বলেন, ‘রক্তদাতাদের সম্মাননা কিংবা ক্রেস্ট আর সার্টিফিকেট দেয়ার আয়োজন বিরল। এ ধরনের উদ্যোগ গ্রহণের মাধ্যমে রক্তদাতারা রক্তদানে উৎসাহিত হবেন।’

অনুষ্ঠান শেষে রক্তদাতাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেয়া হয়।

উল্লেখ্য, ‘মেধা ও মননে উন্নত প্রজন্ম বদলে দিবে বিশ্ব’-এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হয় ‘দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন’। প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষার্থীবান্ধব নানাবিধ কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল