২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ করতে হিজবুল্লাহর সামরিক মহড়া

- ছবি : সংগৃহীত

ইসরাইলের বিরুদ্ধে সম্ভাব্য যুদ্ধের প্রস্তুতি যাচাইয়ের জন্য সামরিক মহড়া চালিয়েছে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর যোদ্ধারা। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত একটি ভিডিও ক্লিপে এ মহড়ার দৃশ্য দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, ইসরাইলের বিরুদ্ধে সম্ভাব্য প্রস্তুতি জোরদার করার জন্য হিজবুল্লার একটি স্পেশাল ইউনিট কঠিন মহড়া চালাচ্ছে।

২০ বছর আগেই ইহুদিবাদী ইসরাইলের কবল থেকে দক্ষিণ লেবানন মুক্ত করার বার্ষিক উপলক্ষে এই সামরিক মহড়ার ভিডিও প্রকাশ করা হয়েছে। প্রতি বছর ২৫ মার্চকে লেবানন প্রতিরোধ এবং স্বাধীনতা দিবস হিসেবে পালন করে।

হিজবুল্লাহর একের পর এক হামলার মুখে ইহুদিবাদী ইসরাইল ২০০০ সালে দক্ষিণ লেবানন থেকে সেনা প্রত্যাহার করে নিতে বাধ্য হয় এবং ইজরাইলের কবল থেকে মুক্ত হয় দক্ষিণ লেবানন। পার্সটুডে


আরো সংবাদ



premium cement
দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান কুষ্টিয়াতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত মুরাদনগরে বাস-সিএনজির সংঘর্ষে একজন নিহত, আহত ৩ পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা গাজাবাসীর দৃঢ়তা দেখে ফরাসি কোচের ইসলাম গ্রহণ ইরাকে সমাকামিতার সর্বোচ্চ শাস্তি ১৫ বছরের কারাদণ্ড ডিমলায় উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের হিড়িক

সকল