২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে অপহৃত শিশু নারায়ণগঞ্জে উদ্ধার, গ্রেফতার ২

-

গাজীপুরের কোনাবাড়ী থেকে অপহৃত এক শিশুকে মঙ্গলবার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত এক ব্যবসায়ীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলোÑ রংপুর সদর থানার পুটিমারী গ্রামের রুস্তম আলীর ছেলে শাহ আলম (২৮) এবং চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ছোট লক্ষ্মীপুর বড়বাড়ী এলাকার মৃত বিল্লাল হোসেন প্রধানের ছেলে কামাল হোসেন প্রধান (৪৫)।
জিএমপির কোনাবাড়ি থানার এসআই শওকত ইমতিয়াজ জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার জরুন এলাকার লাভলী খানের বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন রংপুর জেলার কোতোয়ালি থানার শাহপাড়া গ্রামের মশিউর রহমান। একই বাড়িতে ভাড়া থাকে মশিউরের পূর্ব পরিচিত শাহ আলম। তারা দু’জনই এলাকায় রড মিস্ত্রির কাজ করেন। সোমবার সকাল সোয়া ৮টার দিকে মশিউরের শিশুপুত্র নাসিফ বাবু (৭) বাসার পাশের দোকানে যায়। এ সময় শিশু বাবুকে অপহরণ করে প্রতিবেশী ভাড়াটিয়া (একই বাড়ির) শাহ আলম (২৮) ও তার সহযোগী কামাল হোসেন প্রধান (৪৫)। শাহ আলম শিশুটির বাবার সহকর্মী। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও বাবুর সন্ধান পায়নি। এ ব্যাপারে রাত আড়াইটার দিকে মামলা করেন শিশুটির বাবা। পুলিশ তাৎক্ষণিকভাবে শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার চানসুপার মার্কেট এলাকা থেকে অপহৃত শিশু নাসিফ বাবুকে উদ্ধার এবং দুই অপহরণকারী শাহ আলম ও কামাল হোসেন প্রধানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত কামাল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার রায়েরটেক কাঁচপুর এলাকায় মুদি ব্যবসা করেন।
গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, নারায়াণগঞ্জের রায়েরটেক এলাকায় থাকাকালে মশিউরের সাথে ওই দুইজনের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে কামালের দোকান থেকে শিশুটির বাবা বাকিতে মালামাল ক্রয় করে তা পরিশোধ করেননি। ওই পাওনা টাকা আদায়ের জন্য কামাল ও শাহ আলম শিশুটিকে অপহরণ করে।


আরো সংবাদ



premium cement