০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

জাবি শিক্ষার্থীসহ ৫ জন নিহত

-

নাটোরে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের এক ছাত্র। এ ছাড়া অন্যান্য স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো চারজন। এসব দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো কয়েকজন।
সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। নিহত এ এ মাহমুদ শাফি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ৪৭তম ব্যাচের ছাত্র। তিনি আল বেরুনী হলের আবাসিক ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি নাটোরে। বুধবার সকালে নাটোরে মোটরসাইকেল চালানোর সময় দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ২টার দিকে চিকিৎসকরা শাফিকে মৃত ঘোষণা করেন।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক বালু বোঝাই অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে আবদুর রহমান রবিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ছয়জন। গতকাল সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার সিডস্টোর উত্তর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী প্রথম ট্রাকটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার সিডস্টোর উত্তর বাজার এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বালু বোঝাই দ্বিতীয় ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রথম ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে ট্রাকে থাকা সাতজন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার আবদুর রহমান রবিনকে মৃত ঘোষণা করেন। নিহত রবিন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার আশারকোটা পাটোয়ারী গ্রামের রুহুল আমীন খোকার ছেলে।
কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা জানান, ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে কোনাখোলা সড়কে অটোরিকশায় যাওয়ার পথে সমর্থ বেগম নামে ওই বৃদ্ধা দুর্ঘটনার শিকার হন। প্রত্যক্ষদর্শীরা জানান, পেছন থেকে থেকে একটি বালুর ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে বৃদ্ধা রাস্তায় পড়ে যান। কিন্তু ট্রাকের ড্রাইভার গাড়ি না থামিয়ে মহিলার ওপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ড্রাইভার গাড়ি রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে পুলিশে দেন স্থানীয়রা।
নেত্রকোনা সংবাদদাতা জানান, নেত্রকোনার আটপাড়ায় ব্যাটারিচালিত ইজিবাইকের চাকায় গলার ওড়নায় ফাঁস লেগে ঝরনা আক্তার (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে আটপাড়া উপজেলার স্বল্প শুনুই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝরনা আক্তার নেত্রকোনার বারহাট্টা উপজেলার ডেমুড়া গ্রামের নুরুজ্জামান মিয়ার মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ছিল।
ঢাকা জেলা প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সমর্থ বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে কেরানীগঞ্জের কোনাখোলা এলাকায় ডায়মন্ড মেলামাইনের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, ওই বৃদ্ধা সকালে কোনাখোলা রোড দিয়ে অটোরিকশার করে যাচ্ছিলেন। পথে ডায়মন্ড মেলামাইনের সামনে এলে পেছন থেকে একটি বালুর ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা মারলে বৃদ্ধা রাস্তায় পড়ে যান। ট্রাকের ড্রাইভার গাড়ি না থামিয়ে মহিলার ওপর দিয়ে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পরে ড্রাইভার গাড়ি রেখে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেন। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ মহিলার লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। নিহত বৃদ্ধার গ্রামের বাড়ি শরীয়তপুরের জাজিরা থানায়। তার স্বামীর নাম মজিদ বেপারি।

 


আরো সংবাদ



premium cement