২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রসহ নিহত ৫

-

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ পাঁচজন নিহত ও তিনজন আহত হয়েছেন।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। রোববার গভীর রাতে কালিহাতীর এলেঙ্গা জালদো ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা মাইক্রোবাসের আরোহী ছিলেন। নিহতরা হলেনÑ আনসার-ভিডিপি সদস্য সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নলুয়া দাড়িয়াপুর গ্রামের কবির প্রামাণিকের ছেলে ছানোয়ার হোসেন (৪০) ও ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের সুপারভাইজার গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার গাঁড়লঘাতি গ্রামের লেবু খাঁর ছেলে মো: সবুজ (২৮)।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, ঢাকা থেকে ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির সদস্যরা মাইক্রোবাসে রংপুর যাচ্ছিলেন। তারা এলেঙ্গার জালদো ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু ঘটে। আহত তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় চতুর্থ শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।
রোববার রাতে দুর্ঘটনায় আহত হওয়ার পর ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত স্কুলছাত্রের নাম জাহিদুল হাসান সিয়াস (১০)। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইয়াকুব আলী গনরের বাড়ির আবু তাহের খোকনের ছেলে এবং স্থানীয় শান্তিরহাট প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।
স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহিম জানান, সিয়াম রোববার বিকেলে আহত হয় বাড়ির সামনে ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে জেলা সদরের একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসারর জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। সোমবার সকাল ৯টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে গাড়ির ধাক্কায় গতকাল এক কিশোরী নিহত হয়েছে। তার নাম নুরুন্নাহার (১৭)। সে গাজীপুর মহানগরের বাহাদুরপুর পশ্চিমপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে।
জিএমপির সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, গাজীপুর মহানগরের সালনা বাজার বাস স্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিল নুরুন্নাহার। এ সময় একটি গাড়ির ধাক্কায় সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদে গতকাল থ্রি হুইলার উল্টে এক যাত্রী এবং নির্মাণাধীন ভবনের চারতলা থেকে পড়ে এক ব্যক্তি মারা গেছেন।
চট্টগ্রাম মেডিক্যাল পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে আগ্রাবাদ বেতার ভবনের সামনে থ্রি হুইলার উল্টে রায়হান সুলতান রিয়াদ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দ বাড়ির মো: টিপু সুলতানের ছেলে।
এ দিকে সকাল ১১টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবার পাড়ে নির্মাণাধীন চার তলা ভবন থেকে পড়ে আব্দুল খালেক সওদাগর (৭০) নামে এক ভবন মালিকের মৃত্যু হয়েছে। তিনি নিজ ভবনের ছাদ ঢালাইয়ের কাজ দেখতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল