২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বীরগঞ্জে মা মেয়ে ও ছেলে ভালুকায় দুই ভাই নিহত

-

পৃথক সড়ক দুর্ঘটনায় দিনাজপুরের বীরগঞ্জে মা, মেয়ে ও ছেলেসহ পাঁচজন এবং ময়মনসিংহের ভালুকায় দুই ভাই নিহত হয়েছেন। এ ছাড়া অন্যান্য স্থানে নিহত হয়েছেন আরো চারজন।
দিনাজপুর সংবাদদাতা জানান, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাসের চাপায় একই পরিবারের তিনজনসহ ব্যাটারিচালিত ভ্যানের ৫ আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২ জন। গতকাল সোমবার দুপুরে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ বীরগঞ্জ উপজেলার বাসিন্দা নছিমন (৫০), তার ছেলে নাঈম (১৪) ও মেয়ে রুপা (৮)। অপর দুই নিহত অটোভ্যান যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, দুপুরে যাত্রীবাহী বিআরটিসির একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের ২৫ মাইল বাজারে বাসটি একটি ভ্যানকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জনের মৃত্যু হয়।
নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের মুসুল্লি মেরেঙ্গা নামক স্থানে রোববার রাত ১১টার দিকে কিশোরগঞ্জেরগামী একটি ট্রাক নান্দাইলের দিকে আসা একটি সিএনজিকে চাপা দিলে মো: আরিফ মিয়া(২১) এবং হানিফ মিয়া(২৬) নামে সিএনজির দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। অপর দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন মিয়া (৫৫) নামে একজন মারা যায়। তার বাড়ি কেন্দুয়া উপজেলায় বলে জানা গেছে। ঘটনাস্থলের নিহতরা হলেনÑ একই উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের বাসিন্দা। নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে জানান, লাশ দু’টি উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় প্রাইভেটকার-কাভারভ্যান সংঘর্ষে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকার তেপান্তর হোটেলের সামনে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকার তেপান্তর হোটেলের সামনে একটি কাভারভ্যান ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকার সাথে সংঘর্ষে হয়। এতে জামালপুর ইসলামপুর উপজেলার কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার ও জাবের মোর্শেদ আকাশ ঘটনাস্থলেই নিহত হন।
ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই হাদিউল ইসলাম জানান, ভোরে নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়। পরে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের সদস্যদের কাছে লাশ দু’টি হস্তান্তর করা হয়েছে।
পীরগাছা (রংপুর) সংবাদদাতা জানান, রংপুরের পীরগাছা উপজেলার সদর ইউনিয়নের সোনালী ব্যাংকের সামনের রাস্তায় দাঁড়ানো মোটরসাইকেলকে রংপুরের দিক থেকে আসা একটি পিকাপ পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পীরগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সানু মাস্টার (৪৫) মারা যান। তিনি পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সাবেক স্টাফ দুলাল চন্দ্রের জামাতা।

 


আরো সংবাদ



premium cement