০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা

মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা -

বাগেরহাটের মোরেলগঞ্জে পারিবারিক কলহের জেরে সৎভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালের দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ব্যাক্তি হচ্ছেন উত্তর সুতালড়ী গ্রামের মতিউর রহমান হাওলাদারের ছেলে জহিরুল ইসলাম ডালিম (৩৫)।

জানা গেছে, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে পারিবারিক কলহের জেরে ডালিমকে তার সৎমা জুলেখা বেগম, সৎভাই নাইম ও সিয়াম মারপিট করেন। গুরুতর আহত অবস্থায় ডালিমকে প্রথমে মোরেলগঞ্জ ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মারপিটে আহত যুবক ডালিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে বলে শুনেছি। এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল